Unlimited MB bonus from mygp apps new update 2022

My gp offers

গ্রামীনফোনে যতখুশি এমবি নিন। গ্রামীণফোন দারুন একটি ইন্টারনেট অফার নিয়ে হাজির হয়েছে। তাই আমরা কখনোই এই অফারটি কে মিস করবো না। গ্রামীণফোনের এই আকর্ষণীয় অফার টি নিতে আমাদের মাই জিপি অ্যাপ ইন্সটল করতে হবে। মাই জিপি অ্যাপ ইন্সটল করার পর ওপেন করব।

ওপেন করার পরে আমাদের নাম্বারটি দিয়ে সেই নাম্বারে ভেরিফিকেশন কোড আসবে সেটা দিয়ে আমরা ভেরিফাই করব। ভেরিফাই করার পরে আমরা মেইন পেজে চলে আসব। মেইন পেজে চলে আসার পরে সাইটে ওপরে কর্নারে দেখতে পারবো কয়েন অপশন। সেই কয়েন অপশনে ক্লিক করব। কয়েন অপশনে ক্লিক করার পরে আমাদেরকে কয়েন দেখাবে।

আমাদের একাউন্টে কতগুলো পয়েন্ট আছে সেই পয়েন্টটি শো করবে। পয়েন্টের নিচে দেখতে পারবেন ফ্রি অফার লেখা আছে। সেই ফ্রি অফার লেখার উপরে ক্লিক করুন। তারপরে আপনাদের সামনে অনেকগুলো প্যাকেজ দেখাবে। সেই প্যাকেজগুলো আপনার পয়েন্ট অনুযায়ী নিয়ে ফেলেন।

এবার প্রশ্ন করতে পারেন পয়েন্ট গুলো অর্জন করব কিভাবে?

উত্তর খুবই সিম্পল। পয়েন্ট গুলো অর্জন করতে আপনার নিচে দেখুন রেফার অপশন আছে। সেই রেফার অপশনে ক্লিক করে আপনার রেফারাল লিংক টি কঁপি করুন। তারপর আপনার বন্ধুদের সাথে সেই লিংকটি শেয়ার করুন।

লিংক শেয়ার করার ফলে আপনার বন্ধুরা যদি সেই লিঙ্কে ক্লিক করে একটি অ্যাকাউন্ট তৈরি করে তাহলে আপনার বন্ধু পাবে ১৫০ পয়েন্ট। আপনিও পেয়ে যাবেন সঙ্গে সঙ্গে তার রেফার কমিশন। আপনিও পেয়েছেন ৫০০ পাঁচশো পয়েন্ট। তাই দেরি না করে এই অফারটি নিতে এখনই রেফার শুরু করুন এবং ফ্রিতে এমবি ব্রাউজিং করুন।

মাইজিপির ফিচারসমূহ

বর্তমান সময়ে মাইজিপি ব্যাপক পরিমাণে ঘন্টায় ঘন্টায় অফার দিয়ে যাচ্ছে। রিচার্জ করলেই ক্যাশব্যাক তো থাকছেই তার সাথে বোনাসও থাকছে কিছু পয়েন্টস। দীর্ঘদিন পর যদি মাই জিপি অ্যাপস ওপেন করেন তাহলে দেখতে পারবেন আপনার এমবি অফার দিয়ে ভর্তি। ১২ টাকায় ১ জিবি দিয়েছে দেখুন চেক করে। আর তাছাড়া ও নিত্যনতুন তো আপডেট আছেই।

SMS এসএমএস প্যাক

আপনার রেফারকৃত অর্জিত পয়েন্ট দিয়ে আপনি এসএমএস কিনতে পারেন। দারুন সব এসএমএসের বান্ডেল প্যাক রয়েছে এখানে। ইচ্ছে করলেই আপনার একাউন্টের ব্যালেন্স দিয়েও তা কিনতে পারেন। এবং অন্য বন্ধুকে তা শেয়ার করতে পারেন। গিফট হিসেবে আপনি সেন্ড করতে পারবেন আপনার বন্ধুদেরকে এসএমএস।

বান্ডেল অফার

মাই জিপি অ্যাপ এ রয়েছে অসংখ্য বান্ডেল প্যাক। যে প্যাক গুলো আপনারা ব্যবহার করতে পারেন অনায়াসে। ১ দিন থেকে শুরু করে ৩০ দিন পর্যন্ত যেকোনো পরিমাণের বান্ডেল আপনি কিনতে পারেন। আপনার নিজের ইচ্ছায় আপনি নিজেই বান্ডেল তৈরি করতে পারেন।

ফ্লেক্সিপ্লান

ফ্লেক্সিপ্লান তো মাই জিপির একটি অংশ। ফ্লেক্সিপ্লান এর মাধ্যমে আপনি নিজেও এমবি কিংবা মিনিট এসএমএস কিনতে পারেন। এবং আপনার বন্ধুদেরকেও পাঠাতে পারেন। তাও আবার সেটা আপনার মূল ব্যালেন্স থেকে। দারুন এই সমস্ত অফার নিতেই আপনি এখনই মাই জিপি অ্যাপ ইন্সটল করে এই ফিচার গুলো দেখতে পারেন।

ইন্টারনেট প্যাক

মাই জিপি অ্যাপ টা খুললে মনে হয় একটি ইন্টারনেটের দুনিয়া। এখানে রয়েছে অসংখ্য ইন্টারনেট প্যাকেজ যেখানেই মাত্র ২ টাকা থেকে শুরু করে হাজার টাকা পর্যন্ত এমবি পাওয়া যায়। এখানে এক দিন থেকে শুরু করে ৩০ দিন পর্যন্ত এমবি মেয়াদ পাওয়া যায়। নিত্য নতুন আপডেট দিয়ে থাকে এই ইন্টারনেট প্যাকেজ গুলোতে।

রিচার্জ

রিচার্জে এখন সবাই করে। কমবেশী সবাই মোবাইলে রিচার্জ করে থাকে এবং রিচার্জের ব্যবসা করে থাকে। রিচার্জের ব্যবসায় মাইজিপি তুলনাবিহীন। কেননা এখানে রয়েছে অসংখ্য কমিশন। তাই ব্যবসায়ীদের জন্য এটি ব্যাপক পরিমাণে লাভজনক। তাই এখনই মাই জিপি অ্যাপস টি ইন্সটল করে আপনার ব্যবসাটাকে চালু করুন।

লাইভ টিভি

এখানে রয়েছে লাইভ টিভি দেখার জন্য অনেক সিরিয়াল। রয়েছে অনেক ধরনের সিনেমা নাটক এবং লাইভ টিভি খেলা। এখানে দেখতে পারবেন আপনার লাইভে ক্রিকেট ফুটবল। এবং আরো রয়েছে ড্রামা সিরিজ নাটক সমূহ।

রিচার্জ হিস্টরি

এখানে আপনি কবে কখন কিভাবে রিচার্জ করেছেন সবগুলোই দেখতে পাবেন। এই অ্যাপসে রয়েছে হাজারো রকমের ফিচার। যেগুলো আপনাকে অবশ্যই অবাক করণীয়। এরকম আরো মজাদার পোস্ট আর্টিকেল পেতে আমাদের সাথে থাকুন।

Leave a Comment