totally free income guidelines from youtube and Facebook marketing 2022

youtube and Facebook marketting

ইউটিউব ও ফেইসবুক থেকে ইনকামের চুড়ান্ত গাইডলাইনস।New update youtube and facebook 2021.এই সময়ে দারুন একটি ইনকমের platform ইউটুব। যা থেকে লাখ লাখ টাকা ইনকাম করে ইউটুবাররা।আপনিও চাইলে হতে পারেন ইউটুবার।তবে থাকতে হবে ধয্য আর সময়। কারন আপনাকে একটি জিমেইল তৈরি করতে হবে। সেই জিমেইলে একটি ইউটুব চ্যানেল খুলতে হবে।তারপর ইউটুব চ্যানেলটি Customize করতে হবে।

facebook এখন বিশাল জায়গা করে নিয়েছে Internet দুনিয়ায়। facebook viral হওয়ার কারণ মিডিয়া টি গ্রাম শহর সবখানে পৌঁছে দিয়েছে।শুধু তাই নয় facebook যে কোন ফোনে ব্যবহার করা যায়। এই সাইটের মালিক লাখ লাখ টাকা invest ও করেছে।আজ কাল facebook পৃথিবীর প্রতিটা মানুষ ব্যবহার করে।কেউ ব্যবসা করে আবার কেউ সময় কাটায়।

আজকাল facebook social Netwok হিসেবে কাজ করে।যা ব্যবহার করে লাখ লাখ টাকা আয় করা যায়। facebook সহজেই পৌঁছে দেয় পৃথিবীর যে কোন দেশে আপনার post.আপনার দেয়া লিংক,ছবি,আট,লেখা post দিলে চলে যাবে কোটি মানুষের কাছে।যে কোন marketing করতে গেলে facebook লাগবেই।কারণ facebook viral হওয়া একটি সাইট।যা কোটি মানুষের জামে ব্যবহার হয়। facebook পেজ এখন ইনকাম দেয়। দিন যত যায় তত আপডট হয় social media facebook.

এখন পৃথিবীর কোটি কোটি মানুষ পেজ থেকে আয় করে।চাইলে আমাদের কাছ থেকে এই সেবা গুলো নিতে পারেন।অনেকে facebook page থেকে আয় করে আপনি কেন বাদ থাকবেন।আজিই একটা পেজ তৈরি করুন আর ভিডিও আপলোড করুন।প্রতিপাদক ভিডিও ২ মিনিটের কম হওয়া যাবেনা।আপনার দেয়া ভিডিও ১ মিনিট দেখলে ১ টা ভিউ কাউনট হবে।১ মিনিটের কম দেখলে ভিউ কাউনট হবে না।

তাই ভালো ভিডিও তৈরি করতে হবে।এভাবে আপলোড করতে করতে একসময় আপনি আয় করা শুরু করবেন।আমরা আপনাদের সেবায় নিয়োজিত। আমাদের সাথে যোগাযোগ করতে পারেন সরাসরি ওয়েব সাইটের হোম ডেহেরি নিচে “Contact us” আছে।আমাদের ওয়েব সাইটের সাথে থাকুন না জানা অনেক তথ্য পাবেন।

Leave a Comment