How to use du recorder on android mobile 2022

ভিডিও ধারণ

How to use du recorder on android mobile 2022. Best all video editor full course step by steps.

Android মোবাইল দিয়ে professional Screen Record করবেন। আপনি কি মোবাইল দিয়ে মোবাইলের screen video করতে চান। তাহলে আজকের এই post টি আপনার জন্যই। সরাসরি play store এ চলে আসেন। play store এ আসার পর search option এ লিখুন DU recorder তারপর go তে click করুন।

recording mode standerd করে দিন। click করার কত সময় পর রেকড চালু হবে সেটা আপনার মন মত করে দিন। নিচে যা আছে সব সে রকমই থাকুক। তার নিচে দেখুন Brush option আছে।এর কাজ হলো আপনার records কৃত ভিডিওতে যে কোন ফিচার mark করে দেখাতে পারবেন।

Brush on করে দিন। তার পর water mark যেটা disable না করলে আপনার ধারণকৃত ভিডিওতে সব সময় Du recorder দেখা যাবে।
তাই disable করে দিন।এখন আপনার du recorder rady record করতে অ্যাটম থেকে বেরিয়ে যান।আবার অ্যাপটিকে অপেন করুন।

সেখানে click করুন,তারপর ৩ টার প্রথম option টি click করুন। আপনার ভিডিও record চালু হবে ইনশাহআললাহ। ভিডিও শেষ করতে আপনার মোবাইল screen এ থাকা ফিচারে click 4 টা লোগোর ২ য় টায় click করুন।
মোবাইল দিয়ে ইসকিন ভিডিও করার জন্য বেস কিছু অ্যাপস রয়েছে। আপনি বলতে পারেন কি কি?

আমি বলো, ইসকিন রেকডার, ডি ইউ রেকডার, ফিলমোরা ইত্যাদি। তবে সব চাইতে সুবিধা বেশি ডিইউ রেকডার এর কারন সব কিছু mark করে দেখানো যায়। ভিডিও থামিয়ে থামিয়ে করা যায়।

তারপর অ্যাপটিতে চাপতিস,চাপ দিলে দেখতে পাবেন ৪ টা অপশন পাবেন সেখানে সেটিংস নামক অপশনে চাপ দিন।সেটিং অপশনে চাপ দিলে মূল সাইটে নিয়ে যাবে। প্রথমেই যে ভিডিও অপশন পাবেন সেখানে টাচ করুন আপনার তৈরী করা ভিডিও পাবেন।

সেখান থেকে ভিডিও শেয়ার করে নিতে পারবেন। তারপর সাইটে দেখতে পারবেন সেটিংস আছে সেখানে টাচ করুন।এখানে আসলে আপনার তৈরি করা ভিডিও ইডিট করতে পারবেন। দারুন সব ফিচার রয়েছে ইডিট করার জন্য।

তারপর আপনার তৈরি করা ভিডিওটি শেয়ার করার উপযুকত হবে আশা করি। প্রতিটা বিষয় ভালবাবে বোঝালাম আশা করি বুঝেছেন।
যদি কেউ না বুঝতে পারেন তাহলে কনটাকট আছ এ যোগাযোগ করবেন আপনাকে যতটা সমভব কাজ করে দিব ইনশাহআললাহ।

Leave a Comment